অভিজ্ঞতা ছাড়া ইউসিবিএল-এ চাকরি | বেতন ৪১০০০ টাকা

1 ৪০৩

দেশের প্রথম সারির বেসরকারি ব্যাংক ইউসিবিএল দিচ্ছে কোনো রকম অভিজ্ঞতা ছাড়া চাকরির সুযোগ। প্রবেশনারি অফিসার পদে নিয়োগে প্রকাশ করা নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী প্রবেশনারি কালে ৪১০০০/- বেতনে উক্ত পদে বেশ কিছু জনবল (সংখ্যা উল্লেখ নেই) নিয়োগ দেবে আর্থিক প্রতিষ্ঠানটি যেখানে প্রবেশনারি কাল শেষে বেতন হবে ৫২০০০/- টাকা। ইউসিবিএল এই পদে নিয়োগের জন্য বিজ্ঞাপন জাতীয় দৈনিকের পাশাপাশি বিডিনিউজ ডট কম-এ প্রকাশ করে যাতে অনলাইনে আবেদন ও সিভি জমা দেওয়ার সুযোগ রয়েছে।

প্রতিষ্ঠানের নামঃ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবিএল)

পদের নামঃ প্রবেশনারি অফিসার

পদের সংখ্যাঃ উল্লেখ নেই।

বেতন (প্রশিক্ষণকালীন) ৪১০০০/-, প্রশিক্ষণ পরবর্তী সময়ঃ ৫২০০০/-

কর্মক্ষেত্রঃ বাংলাদেশের যেকোনো জেলা।

কাজের ধরনঃ পূর্ণকালীন।

আবেদনের শর্তাবলীঃ ইউসিবিএল-এর প্রবেশনারি অফিসার পদে আবেদনের জন্য কিছু শর্ত জুড়ে দেয় প্রতিষ্ঠানটি। অন্যতম হলো প্রার্থীকে অবশ্যই বাংলাদেশী নাগরিক হতে হবে এবং বয়স (১৫ জুলাই ২১ তারিখে) ৩০ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতাঃ ইউসিবিএল-এর প্রবেশনারি অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই ইউজিসি স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে (চার বছরের) স্নাতক ডিগ্রিধারী হতে হবে।

এছাড়া, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় নূন্যতম জিপিএ ৪ থাকতে হবে।

‘ও’ লেভেল ও ‘এ’ লেভেল সম্পন্নকারীদের যথাক্রমে ৫বি ও ২বি থাকতে হবে।

নির্বাচন ও পরীক্ষা পদ্ধতিঃ ইউসিবিএল-এর প্রবেশনারি অফিসার পদে আবেদনকারীদের মধ্য হতে লিখিত পরীক্ষার জন্য শুধুমাত্র নির্বাচিত কয়েকজন আবেদনকারীদের ডাকা হবে, যাদের নির্বাচন করা হবে মেধার ভিত্তিতে। লিখিত পরীক্ষায় পাস করাদের শুধু মাত্র মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

অন্যান্য শর্তাবলীঃ

  • লিখিত ও মৌখিক পরীক্ষায় পাশ করে চাকুরীতে যোগদানের পূর্বে প্রার্থীকে একটি নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে যেখানে শর্ত হিসেবে ‘চাকরিতে যোগদানের পর একজনকে কমপক্ষে তিন বছর চাকরি করতে হবে’।
  • কর্মস্থল হিসেবে বাংলাদেশের যেকোনো জেলা বা প্রান্তে চাকরির ইচ্ছা থাকতে হবে।

আগ্রহী প্রার্থী যারা উপরের শর্ত পূরণে সক্ষম তাদের বিডিনিউজ ডট কম হয়ে ইউসিবিএল এর ক্যারিয়াল সাইটের তথ্য দিয়ে আবেদন করতে হবে। আবেদনের সাথে সাম্প্রতিক রঙ্গিন ছবি ও সিভি সংশ্লিষ্ট সনদপত্রসহ সংযুক্ত করতে হবে। এক্ষেত্রে, বিডিজবসের নিবন্ধিত ব্যবহারকারীরা তাঁদের সিভি বিডিজবস হতে সংযুক্ত করতে পারবেন।

1 Comment
  1. Mamunur rashid says

    Interested

মন্তব্য করুন

Your email address will not be published.