আইএসও সার্টিফায়েড হলো আলেশা মার্ট

0 ২৪৭

দেশের প্রথম ই-কমার্স মার্কেটপ্লেস হিসেবে ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডার্ডাইজেশন (ISO 9001:2015) সনদপ্রাপ্ত হলো আলেশা হোল্ডিংস-এর সহযোগী প্রতিষ্ঠান আলেশা মার্ট। ই-কমার্স মার্কেটপ্লেস হিসেবে যাত্রা শুরুর সূচনালগ্ন থেকেই গুণগত মানের পণ্য সবথেকে দ্রুততম সময়ে গ্রাহকদের ডেলিভারি করে আসায় গ্রাহকের আস্থায় পরিণত হয় প্রতিষ্ঠানটি।

আন্তর্জাতিক মানের সেবা প্রদান করা প্রতিষ্ঠানটি এবার স্বীকৃতি পেলো আন্তর্জাতিক মান প্রতিষ্ঠানের। অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর দেশের প্রথম ইকমার্স সাইট আলেশা মার্ট মনে করে তাদের আন্তর্জাতিক এই অর্জন আলেশা মার্টের সাথে জড়িত সকল ক্রেতা, বিক্রেতা সকলের।

গ্রাহকদের আস্থার বহিঃপ্রকাশ এই অর্জনের অংশীদার সকলকে তাদের সেবা ও সেবার মান বাড়াতে প্রতিষ্ঠানটি হাতে নিয়েছে বেশ কিছু প্রজেক্ট। তারই অংশ হিসেবে চালু করতে যাচ্ছে ব্যতিক্রমী এক সেবা ”ফিজিক্যাল কাস্টমার কেয়ার সেন্টার” যা সকল স্থাপন করে হবে বিভাগীয় প্রতিষ্ঠানের পাশাপাশি জেলা শহরগুলোতেও এবং ক্রমান্বয়ে তা ছড়িয়ে দেওয়া হবে উপজেলাগুলোতেও। ফলে ঘরে বসে অনলাইনে অর্ডারের পাশাপাশি গ্রাহক সেবা পাওয়া যাবে দেশের প্রত্যন্ত অঞ্চলেও।

আলেশা মার্টই প্রথম চালু করে ই-কমার্স বাইক ডেলিভারি পয়েন্ট, যা ছিল একটি যুগান্তকারী সিদ্ধান্ত। ফলে, গ্রাহকে ঘুরতে হচ্ছে না ওয়্যারহাউস ও বাইকের শোরুমে।

ডিজিটাল কমার্স পরিচালনা নির্দেশিকা ২০২১

ISO Certified Alesha Mart

কাস্টমার সার্ভিস ২৪ ঘণ্টা দিতে রয়েছে হেল্পলাইন নম্বর ১৬৭৩১। এছাড়া, ইমেইল ও ফেসবুক গ্রুপও রয়েছে। নির্দিষ্ট ক্যাম্পেইনের পাশাপাশি সাম্প্রতিক জারি হওয়া ডিজিটাল কমার্স পরিচালনা নির্দেশনা ২০২১ এর প্রেক্ষিতে আগামী ১০ জুলাই ২০২১ শুরু হচ্ছে নতুন ক্যাম্পেইন। যেখানে ই-কমার্স নীতিমালা ২০২১ এর সকল শর্ত পূরণের পাশাপাশি গ্রাহকের স্বার্থ রক্ষায় কাজ করবে আলেশা মার্ট।

মন্তব্য করুন

Your email address will not be published.