আজকের লাইভে যে ইস্যুগুলো নিয়ে কথা বলবেন ইভ্যালি সিইও

২৪ জুলাই ২০২২ তারিখে রাত ১১ টায় ফেসবুক লাইভে কথা বলবেন দেশ সেরা ইকমার্স ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল। লাইভে তিনি আগের অর্ডার, সেলারদের বকেয়া পেমেন্ট, বর্তমান এবং ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে অস্পষ্টতা পরিস্কার করবেন।

1 ১,৪৮২

বিভিন্ন কারনে বর্তমান সময়ের আলোচিত দেশ সেরা ইকমার্স সাইট ইভ্যালি ডট কম ডট বিডি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেল ফেসবুক লাইভে চলমান বিভিন্ন ইস্যূ ও ইভ্যালি বিজনেস মডেল নিয়ে কথা বলবেন। ১৯ জুলাই ২০২২ তারিখে তিনি তার ব্যাক্তিগত ফেসবুক একউন্টে সংক্রান্ত একটি ঘোষনা দেন। তিনি জানান, ঈদ পরবর্তী প্রথম কর্মদিবসে তিনি সবার সাথে কথা বলবেন এবং সকল অস্পষ্ট বিষয়গুলোকে পরিস্কারভাবে উপস্থাপন করবেন।

তার ফেসবুক পোস্ট হতে জানা যায়, তিনি বর্তমান সময়ে বিভিন্ন দিক হতে ইভ্যালির ব্যবসায়িক পরিকল্পনা ও বাংলাদেশ ব্যাংক এর প্রতিবেদনের প্রেক্ষিতে উঠে আসা ইস্যুগুলোর প্রেক্ষিতে গ্রাহক ও মার্চেন্টেদের মনে যে সন্দেহের বীজ বাসা বেধেছে তার বিষয়ে কথা বলে সব কিছু স্পষ্ট করবে।

বিশেষ করে, ইভ্যালির বিরুদ্ধে বাংলাদেশ ব্যাংক ও বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক অভিযোগের (যেখানে প্রতিষ্ঠানটির প্রায় ৪০০ কোটি টাকার একটি গ্যাপ রয়েছে) প্রেক্ষিতে অনেকেই ধারনা করছেন যে ইভ্যালি দেওলিয়া হয়ে যাবে বা সে তার গ্রাহক ও মার্চেন্টদের বকেয়া অর্ডার ও পেমেন্ট সম্পন্ন করতে ব্যর্থ হবে। এই বিষয়গুলো নিয়ে তিনি তার ফেসবুক লাইভে কথা বলবেন। কিভাবে এই সমস্যা থেকে উতরে উঠবেন, পাশাপাশি বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা কি এসব বিষয় নিয়ে।

তিনি তার ফেসবুক পোস্টে আরও বলেন, আমি কনফিডেন্টলি বলতে পারি বর্তমান নীতিমালা মেনে বিজনেস করে ইভ্যালি সকল পেন্ডিং অর্ডার ডেলিভারি করবে। কেউ ক্ষতিগ্রস্ত হবেন না।

এর পাশাপাশি লাইভে তিনি ইভ্যালি প্রাইরোটি স্টোর-এ করা অর্ডারের প্রেক্ষিতে প্রাপ্ত রিওয়ার্ড পয়েন্টে-এর উপর ভিত্তি করে গ্রাহকদের বিভিন্ন গিফট দেওয়ার বিষয়টিও পরিস্কার করবেন বলে অন্য এক পোস্টে তিনি জানান

পরবর্তীতে, গত ২২ জুলাই ২০২২ তারিখে তিনি অন্য এক পোস্টে ফেসবুক লাইভের দিনক্ষণ ও সময় উল্লেখ করেন।

এছাড়া, ২৩ জুলাই ২০২২ শুক্রবারের ঈদ টি১০ ক্যাম্পেইনে ইকমার্সকে রক্ষা ও ইভ্যালিকে সাপোর্ট করার জন্য সকলকে টি১০ ক্যাম্পেইনে অন্তত একটি করে অর্ডার করার অনুরোধ করেন।

1 Comment
  1. মেহেদি হাসান says

    আমার মন্তব্য হলো আগের আবার দ্রত ভেলিভারি দেওয়ার ব্যবস্থা করুন।

মন্তব্য করুন

Your email address will not be published.