আলেশা মার্ট নিশ্চিত করেছে কোয়ালিটি ও দ্রুত ডেলিভারি

0 ২০২

ক্লিক, রিলাক্স, এনজয় শ্লোগানে প্রতিশ্রুত ব্যতিক্রমি এক ই-কমার্স প্লাটফর্ম ‘আলেশা মার্ট’ যা ২০২০ সালে আলেশা হোল্ডিংস এর সহযোগী প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে। ঠুনকো ডিসকাউন্ট বা ছাড় দিয়ে নয় বরং কোয়ালিটি পণ্য ও দ্রুত ডেলিভারি দিয়ে গ্রাহকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে সল্প সময়ের মধ্যে।

গুণগত পণ্য ও মানসম্মত সেবা দিয়ে আসা প্রতিষ্ঠানটি শুধু প্রতিযোগীতায় মেতে থাকেনি, বরং করোনা কালীন এই সময়ে যখন বহু মানুষকে চাকরিহীন হতে হয়েছে কিংবা বহুজাতিক বহু প্রতিষ্ঠান করেছে কর্মী ছাটাই তখন আলেশা হয়ে উঠেছে মানবতার দূত। শুধু করোনা কালীন এই সময়েই করেছে ৫০ হাজারেরও বেশি মানুষের চাকরির সুযোগ।

পঞ্চাশ হাজার মানুষকে কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি ২২ হাজার ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাকে দিয়েছে ব্যবসায়িক প্লাটফর্ম, যেখানে তারা অনলাইন ট্রানজাকশনে কাজ করার সুযোগ পাচ্ছে।

অপরদিকে, কাস্টোমার আস্থা অর্জনে সবসময় কাজ করে যাওয়া প্রতিষ্ঠানটি নিশ্চিত করেছে কোয়ালিটি পণ্য ও যথাসময়ে পণ্য ডেলিভারি। দ্রুত ডেলিভারি নিশ্চিতকল্পে নিজস্ব ওয়ারহাউজের পাশাপাশি রয়েছে ভিন্ন ভিন্ন ডেলিভারি পয়েন্ট। কাস্টমার সেবা নিশ্চিত করতে ফিজিক্যাল কাস্টমার কেয়ার পয়েন্ট বসানোর উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

নিজস্ব নিবন্ধিত গ্রাহকছাড়াও পুলিশ, সিনিয়র সিটিজেন, বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা, অগ্নি যদ্ধাসহ নানা শ্রেণী ও পেশাজীবীদের জন্য রয়েছে বিনামূল্যে বেশ কিছু সেবা। এছাড়া, গ্রাহকদের জন্য রয়েছে বিনামূল্যে এম্বুলেন্স সেবা, যা শর্তসাপেক্ষে গ্রাহকছাড়াও ব্যবহার করা যাবে।

আলেশা হোল্ডিংস-এর সহযোগী ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট ছাড়াও রয়েছে আলেশা ফার্মেসি, আলেশা রাইডস, ইন্সট্যান্ট স্যালারিজ, আলেশা এগ্রো ইত্যাদি।

মন্তব্য করুন

Your email address will not be published.