আস-সুন্নাহ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

0 ৩৩৯

আস-সুন্নাহ ফাউন্ডেশন বর্তমান সময়ের আলোচিত একটি প্রতিষ্ঠান যা সময়ের জনপ্রিয় বক্তা শায়খ আহমদুল্লাহ কর্তৃক পরিচালিত একটি অরাজনৈতিক ও অলাভজনক দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান। সম্প্রতি শায়খ আহমদ উল্লাহ তার ভেরিফায়েড ফেসবুক পেইজে উক্ত প্রতিষ্ঠানে অফিস এডমিন বা ম্যানেজার পদে চাকরি নিয়োগে একটি পোস্ট করে।

পদের নাম : অফিস অ্যাডমিন/ম্যানেজার

নিয়োগদাতা প্রতিষ্ঠান: আস-সুন্নাহ ফাউন্ডেশন

কাজের প্রকৃতি : প্রশাসনিক কার্যাবলি সম্পাদন, বিভিন্ন প্রকল্প পরিচালনা ও সংস্থার অ্যাকাউন্টস ও অন্যন্য স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো দেখভাল করা।

দায়িত্বসমূহ :

ফাউন্ডেশনের কর্মীদের কাজের নির্দেশনা ও তত্বাবধান, তাদের বার্ষিক কর্মক্ষমতা ও সন্তুষ্টির মূল্যায়ন, কর্তপক্ষের চাহিদা মোতাবেক অফিস পরিচালনা, ফাউন্ডেশন কতৃক গৃহীত প্রজেক্ট পরিচালনা, অন্যন্য কাজের নীতিমালা প্রণয়ন ও বাস্তাবায়ন, ফাউন্ডেশনের স্বেচ্ছসেবীদের সংগঠিতকরণ ও তাদের কাজের তদারকিকরণ।

  • ফাউন্ডেশন থেকে প্রয়োজনীয় লিখিত ফরমায়েশ এবং সকল ধরনের বিল-ভাউচার যাচাই, অনুমোদন, তদারকি ও সংরক্ষণ, বাজেট প্রস্তুত করা ও তা অনুসরণ করা, আর্থিক প্রতিবেদন ও কর্মকাণ্ডের প্রতিবেদন প্রস্তুতকরণ এবং জমাদান।
  • বিভিন্ন প্রজেক্ট প্রপোজাল প্রস্তুতকরণ ও প্রয়োজনীয় ক্ষেত্রে প্রজেক্ট উপস্থাপন এবং প্রতিবেদন তৈরি করা ও যাবতীয় ফাইল ও কাগজপত্র সংরক্ষণ করা।
  • ফাউন্ডেশনের বার্ষিক ও প্রকল্পের অডিট রিপোর্ট প্রস্তুত কাজে সহযোগিতা করা, অডিট রিপোর্ট সংরক্ষণ ও যথাযথ সরকারি কর্তৃপক্ষের নিকট জমাদান।
  • ফাউন্ডেশনের যে কোনো অনুষ্ঠানের আয়োজন ও তা বাস্তবায়ন করা।
  • প্রয়োজন অনুযায়ী যে কোনো প্রকল্পের অফিস পরিদর্শন।
  • ফাউন্ডেশনের সকাল প্রকার স্থাবর ও অস্থাবর সম্পত্তি দেখাশোনা, রক্ষণাবেক্ষণ করা ও কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী উন্নয়নমূলক পদক্ষেপ নেওয়া।
  • স্থানীয় জনপ্রশাসনের সাথে সংযোগ স্থাপন পূর্বক জনপ্রশাসন থেকে প্রয়োজনীয় ক্ষেত্রে সহায়তা গ্রহণ।
  • আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের সাথে যোগাযোগ রক্ষা করা এবং ফাউন্ডেশনে কোন সুরক্ষা বিধি লঙ্ঘন / অনধিকার প্রবেশের ক্ষেত্রে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করা।
  • ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদ/উদেষ্টা পর্ষদসহ যে কোনো মিটিংয়ের এজেন্ডা প্রণয়ন করা, সভা সম্পর্কে সভার সদস্যদের অবহিতকরণ, মিটিংয়ের রেজুলেশন প্রস্তুতকরণ পূর্বক অনুমোদনগ্রহণ/স্বাক্ষরগ্রহণ, রেজুলেশন সংরক্ষণ ও সিদ্ধান্তসমূহ বাস্তবায়ন।
  • সভাপতি ও সাধারণ সম্পাদকের কর্তৃক নির্দেশিত যে কোনো দায়িত্ব পালন করা।

চাকরির ধরন : ফুল টাইম।

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো বিভাগ থেকে মাস্টার্স ডিগ্রি; এমবিএ ডিগ্রি অগ্রাধিকার।

অভিজ্ঞতা : কমপক্ষে পাঁচ বছর (এনজিওতে চাকুরির অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে)।

অন্যান্য প্রয়োজনীয় বিষয়াবলি : বয়স: ৩০ থেকে ৪০ বছর এবং শুধু পুরুষ আবেদন করতে পারবেন।

কম্পিউটারে দক্ষতা, বিশেষ করে এমএস অফিস/পাওয়ার পয়েন্ট ও বিভিন্ন প্যাকেজ ব্যবহারে দক্ষ হতে হবে। এর পাশাপাশি ইংরেজি ও বাংলায় লিখতে ও বলতে সক্ষম হতে হবে।

কর্মস্থল : ঢাকা।

বেতন : আলোচনা সাপেক্ষে।

সুযোগ সুবিধা : প্রভিশনাল পিরিয়ড (অস্থায়ী সময়কাল তিন মাস) সফলভাবে শেষ হওয়ার পরে স্থায়ী কাঠামো অনুযায়ী সুযোগ-সুবিধা দেয়া হবে।

আবেদন বা  সিভি মেইল করুন- assunnahfoundationbd@gmail.com

আবেদনের শেষ তারিখঃ ১২ জুন ২০২১।

প্রসঙ্গত, আস-সুন্নাহ ফাউন্ডেশন তার প্রচলিত কার্যক্রমের পাশাপাশি সামাজিক ও আর্তমানবতার সেবায় কাজ করে থাকে। করোনাকালীন সময় যখন সব কিছু বন্ধ ছিল তিনি ও তাঁর প্রতিষ্ঠান পাঠাও, উবার চালকদের নগদ প্রণোদনা দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায়, এই বছর আস-সুন্নাহ ফাউন্ডেশন নবীন উদ্যোক্তা সম্মাননা ২১২১ নামে একটি কার্যক্রম হাতে নিয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.