ইভ্যালিতে ১০০০ কোটি টাকার বিনিয়োগ যমুনা গ্রুপের

0 ২৬৭

দেশের অন্যতম শীর্ষ বাণিজ্যিক গ্রুপ অব কোম্পানিজ যমুনা গ্রুপ ১০০০ কোটি টাকা বিনিয়োগ করছে দেশের প্রথম সারির ই-কমার্স সাইট ইভ্যালিতে। শিল্পখাতের সনামধন্য এই বাণিজ্যিক প্রতিষ্ঠান প্রাথমিক পর্যায়ে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে। পরবর্তীতে ধাপে ধাপে ইভ্যালিতে অবশিষ্ট টাকাও বিনিয়োগ করা হবে। সংবাদ বিজ্ঞাপ্তিতে ইভ্যালি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

মঙ্গলবার (২৭ জুলাই ২০২১) ইভ্যালি প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তি মারফত জানা যায়, ইভ্যালির ব্যবসা সম্প্রসারণ ও চলমান অর্থনৈতিক সংকট নিরসনে প্রাথমিক বিনিয়োগের অর্থ ব্যয় করা হবে। বিশেষ করে গ্রাহকদের পেন্ডিং অর্ডার ও মার্চেন্ট/সাপ্লায়ারদের বকেয়া পরিশোধে যমুনা গ্রুপের এই বিনিয়োগ টনিক হিসেবে কাজ করবে।

দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম ইভ্যালিতে তাদের এই বিনিয়োগ সম্পর্কে বলেন, বিশ্বের বিভিন্ন দেশের উন্নয়নে আমরা দেখছি যে, স্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলো দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যেমন যুক্তরাষ্ট্রের ক্ষেত্রে আমাজন, চীনের ক্ষেত্রে আলিবাবা। তেমনি বাংলাদেশে ইতোমধ্যে নিজের একটি অবস্থান তৈরি করেছে দেশীয় ই-কমার্স ইভ্যালি। শুধু দেশের সাধারণ মানুষের স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছে। যমুনা গ্রুপ দীর্ঘ ৫০ বছর ধরে দেশ ও দেশের জনগণের কল্যাণে কাজ করছে। এখন থেকে ইভ্যালি এবং যমুনা গ্রুপ সেই স্বপ্নপূরণে একে অপরের অংশীদার হলো।

ইভ্যালি ও যমুনা গ্রুপের এ অংশীদারিত্বকে স্বাগত জানিয়ে যমুনা গ্রুপের গ্রুপ পরিচালক মনিকা ইসলাম বলেন, দেশের বাজারে মানসম্পন্ন পণ্য ও সেবা নিয়ে যমুনা গ্রুপ ব্যবসা করে আসছে। বাংলাদেশে সব থেকে বড় অফলাইন মার্কেটপ্লেস যমুনা ফিউচার পার্ক। আর এখন সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস গড়ে তোলার জন্য ইভ্যালির সঙ্গে থাকবে যমুনা। ডিজিটাল বাংলাদেশ এবং দেশের ই-কমার্স খাতকে একটা মজবুত অবস্থানে এগিয়ে নিয়ে যেতে ইভ্যালির সৎ ব্যবসায়িক উদ্দেশ্যের প্রতি বিশ্বাস রেখে তাদের দুঃসময়ে আমরা পাশে এসে দাঁড়িয়েছি।

মন্তব্য করুন

Your email address will not be published.