ইভ্যালি টি১০-এ তিন ঘন্টায় ২০১ কোটি লেনদেন

0 ২৮৬

দেশের প্রথম সারির একটি ই-কমার্স প্লাটফর্ম বা মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডি যা যাত্রা শুরুর পর হতেই বিভিন্ন অফার দিয়ে আলোচিত-সমালোচিত হওয়ার পাশাপাশি অল্পসময়ে ৭০ লাখের বেশি নিবন্ধিত গ্রাহক তৈরি করা, বিশাল সংখ্যক আর্ডার ও অর্ডারকৃত পণ্য গ্রাহক পর্যায়ে সরবরাহে রেকর্ড করে আসছে। একের পর এক একটি নতুন রেকর্ড তৈরি ও নিজের রেকর্ড নিজেই ভেঙে যাচ্ছে বাংলাদেশের আমাজন খ্যাত দেশসেরা ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। সম্প্রতি চালু হওয়া ইভ্যালি টি১০ ক্যাম্পেইনে গড়ল লেনদেনের নতুন রেকর্ড। গত ৯ জুলাই ২০২১ রাত ১০ টা ১০ মিনিটে শুরু হওয়া টি১০ ক্যাম্পেইনে মাত্র ৩ ঘন্টায় পড়েছে ২০১ কোটিও বেশি টাকার অর্ডার।

ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এই তথ্য জানান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল ।

সাম্প্রতিক সময়ে বাণিজ্য মন্ত্রণালয় থেকে জারিকৃত ই-কমার্স নীতিমালা ২০২১ এর আলোকে গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে ইভ্যালি নিয়ে আসে টি১০ অফার। যা প্রতি শুক্রবার রাত দশটা দশ মিনিটে শুরু হয়। টি১০ অফারের আওতায় ইভ্যালি বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) ২০২১ অনুযায়ী তাদের গ্রাহকদের সেবা প্রদান করবে।

এক্ষেত্রে, গ্রাহককে তার অর্ডার নিশ্চিত করতে পণ্যের মূল্য আগ্রীম ১০ শতাংশ পরিশোধ করতে হবে। পরবর্তীতে অর্ডার করা পণ্য ইভ্যালি ওয়ার হাউসে আসলে গ্রাহকে তার অর্ডারটি কনফার্ম করা হবে এবং বাকি ৯০ শতাংশ মূল্য পরিশোধ করলে স্বয়ংক্রিয় পদ্ধতিতে তা পিকড হবে এবং ২৪ ঘন্টার মধ্যে পণ্য ডেলিভারি বা লজিস্টিক সাপোর্ট কোম্পানির নিকট হস্তান্তর করা হবে। ফলে, গ্রাহককে সর্বোচ্চ দশ দিনের মধ্যে পণ্য হাতে পৌঁছে দেওয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.