ইভ্যালি টি১০ ক্যাম্পেইনের যাত্রা শুরু

0 ২৪৭

বাংলাদেশের ডিজিটাল কমার্স বা ই-কমার্স সেক্টর আলোড়ন তৈরি করা ও নানা কারনে আলোচিত-সমালোচিত হওয়া ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে ইভ্যালি টি১০ (evakt T10) নামে নতুন এক ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে যা সম্পূর্ণ নতুন ই-কমার্স পরিচালনা নীতিমালা (এসওপি) বা ই-কমার্স নীতিমালা ২০২১ এর নিয়মনীতির আদলে ঢেলে সাজানো। বুধবার (৩০ জুন ২০২১) তারিখ গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়।

ইভ্যালি টি১০ বিস্তারিত

ইভ্যালি অফিসিয়াল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী, ইভ্যালি চলমান বিভিন্ন অফার (সাইক্লোন, আর্থকোয়েক, ফ্লাশ সেলসহ ডিসকাউন্ট বা ক্যাশবেক) যা নতুন এসওপি’র সাথে সাংঘর্ষিক। তাই বানিজ্য মন্ত্রনালয় কর্তৃক স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি)র সাথে সামঞ্জস্যতা ও ভোক্তার অধিকার সমুন্নত রেখে পুরো প্রক্রিয়াকে ঢেলে সাজানো হয়েছে।

জানা যায়, ক্যাম্পেইন ইভ্যালি টি১০ প্রতি শুক্রবার রাত ১০ টা ১০ মিনিটে শুরু হবে। অব্যাহত গ্রাহক চাহিদা ও দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ইভ্যালি টি১০ ক্যাম্পেইনে অর্ডার করা পণ্য গ্রাহক ১০ মধ্যেই ডেলিভারি পাবে। ইভ্যালি টি১০ ক্যাম্পেইনে অর্ডার করা পণ্য গ্রাহককে অবশ্য পণ্য মূল্যের ১০ শতাংশ আগ্রিম পেমেন্ট করতে হবে। অবশিষ্ট মূল্য গ্রাহক পণ্য ডেলিভারি গ্রহণের সময় পরিশোধ করতে পারবেন।

ডিজিটাল কমার্স পরিচালনা নির্দেশিকা ২০২১

টি১০ নিয়ে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল বলেন, আমরা সবসময় গ্রাহকের স্বার্থ রক্ষায় অঙ্গীকারবদ্ধ। পাশাপাশি দেশের আইনের প্রতিও শ্রদ্ধাশীল। গ্রাহকের উপর আস্থা ও বিশ্বাসই আমাদের পথের পাথেয়। গ্রাহক ও আমাদের সম্পর্ককে আরো মধুর ও শক্তিশালী করতে আমরা নিত্য-নতুন অফার বা ক্যাম্পেইন নিয়ে যাত্রা শুরুর সাহস পাই। সেই সম্বলকে পুঁজি করেই আমাদের নতুন এই ক্যাম্পেইনের যাত্রা। আশাবাদী আগের সকল অফার ও ক্যাম্পইনের মত সাড়া পাব এবং টি১০ হবে ই-কমার্স দুনিয়ায় সেরা ও সফল একটি ক্যাম্পেইন।

মন্তব্য করুন

Your email address will not be published.