ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’

3 ২৫৪

গ্রাহদের উন্নত গ্রাহক সেবা ও দ্রুত পণ্য ডেলিভারি দেশীয় ইকমার্স প্লাটফর্ম ইভ্যালি ডটকম ডটবিডি নিয়ে এসেছে ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’ (Evaly Priority Store) নামে নতুন এক ক্যাম্পেইন। এছাড়া, কেনাকাটায় থাকবে ‘রিওয়ার্ড পয়েন্ট’। অর্থাৎ, ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’ সেবার আওতায় একজন গ্রাহক ২৪ ঘণ্টার মধ্যেই তার পণ্য বা সেবা পাবেন। ইভ্যালি সুত্রে জানা যায়, ৫ জুন ২০২১ হতে তাদের সম্মানিত গ্রাহকগণ নিয়মিত সকল অফার ও সেবার পাশাপাশি এই সেবাটি উপভোগ করতে পারবেন।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল জানান, ইভ্যালি সব সময় তার গ্রাহকদের জন্য নিত্যনতুন সেবা ও অফার নিয়ে আসে। ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’ তারই ধারাবাহিক একটি পর্যায়। এর মাধ্যমে গ্রাহকগণ কর্তৃক তাদের অর্ডারকৃত পণ্য ঢাকায় ২৪ ঘণ্টায় এবং অন্যন্য জেলা বা বিভাগীয় শহরে ৭২ ঘণ্টায় ডেলিভারি পাবেন। এর পাশাপাশি গ্রহকগণ তাদের সাধারণ কেনাকাটায় পাবেন রিওয়ার্ড পয়েন্টস, যার মাধ্যমে গ্রাহকদের প্রায়োরিটি ক্লাবে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হবে।

ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’-এর গ্রাহকদের মানসম্মত সেবা দিতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এই লক্ষ্যে প্রায় ২০ স্কয়ার ফুটের নিজস্ব ওয়্যারহাউজ প্রস্তুত রাখা হয়েছে। অফারের আওতায় থাকা পণ্যের মজুত নিশ্চিতকল্পে বিক্রেতা/সরবরাহকারী ও লজিস্টিক সাপোর্ট প্রতিষ্ঠানের সাথে ত্রিপাক্ষিক চুক্তি করেছে ইভ্যালি।

প্রসঙ্গত, বর্তমানে ইভ্যালি অফারের মধ্যে রয়েছে ইভ্যালি ফুর্তি – বাই ওয়ান গেট ওয়ান, পিওডি – পেমেন্ট অন ডেলিভারি, কুইক ডিলসহ ইভ্যালি সাইক্লোন যা সপ্তাহের প্রতি শুক্রবার রাত ১০ টায় হয়ে থাকে। এর পাশাপাশি নিয়মিত অফার হিসেবে গ্রোসারি সাইক্লোন অফারটি হয়ে থাকে। ইভ্যালির রয়েছে ইফুড, ইখাতা ও ইবাজার নামে সহযোগী প্রতিষ্ঠান। এছাড়া, ইজব ও ইহেলথ নিয়েও কাজ করছে। উল্লেখ্য, সম্প্রতি তাদের ব্যবসা সম্প্রসারনের লক্ষ্যে অনলাইন ট্র্যাভেল এজেন্সি ও হোটেল রিসোর্টস বুকিং প্লাটফর্ম ফ্লাইট এক্সপার্ট অধিগ্রহণ করল ইভ্যালি। একটি টেকসই ই-কমার্স হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে যেটি লাভজনক বিনিয়োগের কেন্দ্র হবে।

৩ Comments
  1. […] ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’ আজকের বাজারদর নারী উদ্যোক্তাদের […]

  2. […] News Headline : ঈদুল আজহা ২০২১ কোন মাসের কত তারিখে ই-কমার্স লেনদেনে ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা দুধের সাথে যে খাবার খেতে মানা জনপ্রিয় ছেলে ও মেয়েদের নাম ইউরো কাপ ২০২১ ফিকচার | 2021 টুর্নামেন্টের সময় সূচি বাংলাদেশ অনলাইনে কোরবানির পশুর হাট ইভ্যালি গরুর হাট-এ পাওয়া যাবে কোরবানির পশু Qcoom Big Billon Returns ইভ্যালির রিওয়ার্ড পয়েন্ট গণনা ও ব্যবহার করবেন যেভাবে আস-সুন্নাহ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ইভ্যালি ‘প্রায়োরিটি স্টোর’ […]

  3. […] পাশাপাশি লাইভে তিনি ইভ্যালি প্রাইরোটি স্টোর-এ করা অর্ডারের প্রেক্ষিতে প্রাপ্ত […]

মন্তব্য করুন

Your email address will not be published.