কিউকম ডট কম – তারুণ্যের মার্কেটপ্লেস !

1 ৩৫৩

ই-কমার্স মুভারস এওয়ার্ড পুরস্কারপ্রাপ্ত দেশীয় ইকমার্স সাইট ‘কিউকম ডট কম’ প্রথাগত ব্যবস্থায় না গিয়ে ভিন্নধর্মী বিপণন কৌশল অনুসরণ করে তরুণদের আস্থা অর্জনে এগিয়ে রয়েছে। প্রচলিত নিয়ম বা স্রোতে গা না ভাসিয়ে প্রতিশ্রুত সময়ে পণ্য ও সেবা প্রদানে অঙ্গীকার এই প্রতিষ্ঠান খুব ২০২১ সালে অর্জনও করে নিয়েছে বেশ কিছু পুরষ্কার।

Qcoom Online Shopping

তার মধ্যে অন্যতম ই-ক্যাব ‘ই-কমার্স মুভারস অ্যাওয়ার্ড ২০২০’ ও ‘বেস্ট প্রমিজিং ই-কমার্স’ ক্যাটাগরিতে চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১।

কিউকম ডট কম – তারুণ্যের এই মার্কেটপ্লেস মাত্র ২১  থেকে ২৫ কার্যদিবসে গ্রহকদের মটর সাইকেল, মোবাইল, টেলিভিশনসহ সকল পণ্য ডেলিভারি দিয়ে আসছে। এছাড়া, রয়েছে পণ্যে ছাড়ের অফার। তারই ধারাবাহিকতায় গত এপ্রিল ২০২১ মাসে শুরু হওয়া ‘ বিজয় বৈশাখী হাওয়া’ অফার যার পণ্য ও সেবার ডেলিভারি ১১ মে ২০২১ চলমান। অপরদিকে, কিউকম ডট কম আরেকটি ক্যাম্পেইন শুরু করে যার নাম দেওয়া হয় ‘Big Billion Offers’।  ২২ এপ্রিল ২০২১ শুরু হয়ে ১০ মে ২০২১ পর্যন্ত চলা এই অফারে ছিল পাঁচশত এর অধিক পণ্যে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এই ক্যাম্পেইনের মুল আকর্ষণ মটরসাইকেলে ছিল ৩৮ শতাংশ ছাড়। চলমান এই ক্যাম্পেইনের পেমেন্ট করা যাবে ২০ মে ২০২১ তারিখ পর্যন্ত।

কিউকম নামের রহস্য

অল্পসময়ে তরুণদের আস্থায় পরিণত হওয়া এই ই-কমার্স-এর প্রধান নির্বাহী মোঃ রিপন মিয়া জানান, কিউকম ডট কম আসলেই একটি ব্যতিক্রমধর্মী নাম। মূলত কিউকমের কিউ বলতে কোরআনকে বুঝানো হয়েছে। কম বলতে কমার্স-কে বুঝানো হয়েছে। কিউকমের রয়েছে দীর্ঘমেয়াদি বেশ কিছু পরিকল্পনা।

তরুণ এই নির্বাহী আরো বলেন, আমি সব সময় মানুষের জন্য ব্যবসা করতে চাই। আমাদের কর্মপরিকল্পনার অংশ হিসেবে আমরা খুব তাড়াতাড়ি কিউক্যাশ, কিউফুড, পিকমি, পিকমি এক্সপ্রেস নিয়ে আসছি। ইতিমধ্যে, আমাদের লজিস্টিক সাপোর্ট প ‘পিকমি এক্সপ্রেস’-এর কার্যক্রম শুরু করেছি। যার মাধ্যমে কিউকম ডট কমের পণ্য সারাদেশে ডেলিভারি করা হচ্ছে।

তিনি আরো জনান, নিজেদের পণ্য ডেলিভারির পাশাপাশি প্রতিষ্ঠানটি ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদেরও সহযোগিতা করে আসছে। এছাড়া, অতি সম্প্রতি বড় পরিসরে যাত্রা শুরু করা হবে রাইড শেয়ারিং ‘পিকমি’ যেখানে নারীরাও রাইড শেয়ার করতে পারবেন।

লাইফস্টাইল পণ্য নিয়ে কিউকমের ঈদ আয়োজন

দেশের সেরা সব ফ্যাশন লাইফস্টাইল ব্র্যান্ড নিয়ে ঈদুল ফিতর ২০২১ এ ছিল কিউকম ডট কমের বিশাল আয়োজন। নামকরা সকল ব্র্যান্ডের পণ্য ছেলেদের পাঞ্জাবি, শার্ট, জিন্স, ক্যাজুয়াল পেন্ট, স্যান্ডেল, লোফার, মেয়েদের জামা, জুতাসহ পারফিউমে বিশাল ছাড়।

কিউকম ডট কম অফার ২০২১

২০২১ সালে কিউকম ডট কম ক্যাম্পেইন চালু করে। তার মধ্যে অন্যতম ১৮ থেকে ৩১ মার্চ ২০২১ পর্যন্ত চলমান ‘স্বাধীনতা আওয়ার’; ‘বিজয় বৈশাখী হাওয়া’ ১০ মে ২০২১ পর্যন্ত ‘বিগ বিলিয়ন অফার’

‘বিগ বিলিয়ন অফার’-এ মোবাইলে ৩০, লাইফস্টাইলে ৪০, বাইকে ৩৮, এয়ার কন্ডিশনারে ৪০, টিভিতে ৩৫ এবং ঘড়িতে ৪৫ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। সম্প্রতি, কিউকম ডট কমের সিইও মোঃ রিপন মিয়া লাইভে এসে আগের বিভিন্ন অফার ও ডেলিভারি আপডেট নিয়ে আলোচনা করেছেন। তিনি জানান, ২৪ মে ২০২১ এর মধ্যে আগের সকল অর্ডার ডেলিভারি করবেন এবং প্রযোজ্য ক্ষেত্রে রিফান্ড দিয়ে দেওয়া হবে।

‘বিগ বিলিয়ন অফার’-এর ডেলিভারি লিস্ট আগামি ২৫ মে হতে প্রকাশ করা হবে যা ধাপে ধাপে দেওয়া হবে। সকল ডেলিভারি শেষ করে পরবর্তী অফারে যাবেন বলেও তিনি অবগত করেন।

শেষকথা

কিউকম ডট কম কোয়ালিটি পণ্য স্বল্প সময়ের মধ্যে গ্রাহক পর্যায়ে পোঁছে দিয়ে আস্থার শিখরে পৌঁছে গেছে। ২০২০ সালে চালু হওয়া ইকমার্স সাইটটি পরবর্তী বছর ২০২২ সালেও তাদের নিত্য নতুন অফার চলমান রাখবে।

1 Comment
  1. […] […]

মন্তব্য করুন

Your email address will not be published.