চালডাল ডট কম ডট বিডি | অনলাইন ফ্রি শপিং অফার

Chaldal Online Shopping | Discount Code Today | Bkash Offer | Egg Offer | Cashback Offer | Payment Offer

৬৭৯

বাংলাদেশের অনলাইন গ্রোসারি সুপারশপের পথিকৃৎ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের প্রথম সারির চেইন শপ চালডাল ডটকম ডট বিডি ( Best Online Grocery Shop in Dhaka, Bangladesh)। যাত্রা শুরুর সময় ২০১২ সাল হতেই গ্রাহক তুষ্টি ও সেবার মান যাচাই বাছাই করতে বিভিন্ন ধরনের অফার ও ডিসকাউন্ট দিয়ে আসছে যার মধ্যে রয়েছে বাজার মূল্য হতে কম দাম, পেমেন্টে বিকাশ অফার, ভিসা বা মাস্টারকার্ড পেমেন্টে ডিসকাউন্ট, কুপন ও ফ্লাশ সেল ইত্যাদি। তারই ধারাবাহিকতায় বর্তমানে চালু রয়েছে রেফারল বোনাস যার মাধ্যমে একজন নিবন্ধিত গ্রাহক তাঁর বন্ধু কিংবা ফ্যামেলি মেম্বারদের তাঁর নিজস্ব রেফারল লিংক কোড-এর মাধ্যমে রেজিষ্ট্রেশন করালে উভয়েই একটি নির্দিষ্ট এমাউন্ট বোনাস হিসাবে পাবেন।

Chaldal Online Shopping | Discount Code Today | Bkash Offer | Egg Offer | Cashback Offer | Payment Offer

আসুন জেনে নেয়া যাক কিভাবে একজন নতুন ও নিবন্ধিত গ্রাহক চালডাল হতে রেফারেল বোনাস পাবেন যা দিয়ে  উভয়ই ফ্রি শপিং করতে পারবেন।

চালডাল অনলাইন শপিং কি? (What is Chaldal.com?)

চালডাল ডটকম বাংলাদেশের প্রথম অনলাইন গ্রোসারি চেইন শপ যা যাত্রা শুরুর প্রথম দিকে ঢাকার কিছু কিছু এলাকায় পণ্য হোম ডেলিভারি দিয়ে আসলেও সময়ের সাথে তাল মিলিয়ে ও গ্রাহক সন্তুষ্টির কথা বর্তমানে ঢাকাসহ নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, যশোর ও খুলনা এলাকায় ৩০ মিনিটে পণ্য হোম ডেলিভারি দিয়ে আসছে। প্রতিষ্ঠানটি গ্রোসারি পণ্য, টাটকা সবজি, ফল, মাছ, মাংস, বাচ্চাদের খেলনা, বেবি কেয়ার, হোম/কিচেন সামগ্রী, অফিস স্টেশনারি, প্রসাধনী ও ব্যক্তিগত পণ্য, স্পোর্টস সামগ্রীর দশ হাজারেরও অধিক বিভিন্ন পণ্য chaldal.com ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে বিক্রি করে থাকে।

চালডাল ডটকম-এর চালডাল শব্দটি গ্রোসারি বা ‘মনোহরি ও মুদি’ পণ্যের রূপক হিসেবে ব্যবহার করা হয়েছে। রাজধানী ঢাকাসহ বিভিন্ন বড় শহরে এর কার্যক্রম পরিচালনায় ২৫ টিরও অধিক ওয়্যার হাউস রয়েছে।

চালডাল ডটকম অফার

চালডাল তার প্রতিষ্ঠালগ্নকাল হতেই বিভিন্ন ধরনের ছাড় ও অফার দিয়ে আসছে যার মধ্যে রয়েছে নির্দিষ্ট পণ্যে ছাড় কিংবা ফ্রি গিফট অফার। এছাড়া বিভিন্ন উপলক্ষে পেমেন্ট-এ ক্যাশব্যাক ও ছাড় দিয়ে থাকে।

একইসাথে চালডাল বিকাশ কিংবা নগদ ও রকেট পেমেন্ট-এ বিভিন্ন ধরনের ছাড়। অনেকসময় ভিসা বা মাস্টারকার্ডে পেমেন্ট-এও ডিসকাউন্ট দিয়ে আসছে।

রয়েছে ১০০০ বা তার বেশি পরিমাণ ক্রয়ে ৪-৫ শতাংশ পর্যন্ত ছাড়।

চালডাল ডটকম রেজিষ্ট্রেশন পদ্ধতি

চালডাল ডটকম-এ গ্রহক দুইভাবে নিবন্ধিত হয়ে থাকে এবং নিবন্ধন পদ্ধতি খুবই সহজ। অ্যাপস ও ওয়েবসাইট দুই প্লাটফর্ম হতেই নিবন্ধন করা সম্ভব।

মোবাইল নম্বর দিয়ে ওটিপি’র মাধ্যমে অথবা ইমেইল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে নিবন্ধিত হওয়া সম্ভব।

চালডাল ডটকম-এ বোনাস পেতে

নিবন্ধন বা রেজিষ্ট্রেশন পরবর্তী পারসন্যাল ইনফরমেশন ঘরে ডেলিভারি ঠিকানা দিয়ে সেভ করে নিতে হবে।

যেভাবে অর্ডার করা যাবে চালডাল ডটকম-এ

চালডাল-এ পণ্য অর্ডার করা খুবই সহজ। চালডাল অ্যাপস কিংবা ওয়েবসাইট হতে পছন্দনীয় পণ্য কার্টে যুক্ত করে কনফার্ম সম্পন্ন হয়ে যাবে। তৎক্ষণাৎ একটি নিশ্চিতকরণ ক্ষুদে বার্তার মাধ্যমে তা গ্রাহককে নিশ্চিত করা হয়ে থাকে।

এর পাশাপাশি কাস্টমার কেয়ার নম্বর, ফেসবুক মেসেঞ্জার কিংবা হোয়াটসঅ্যাপ এ মেসেজ করেও অর্ডার করতে পারে।

চালডাল ডটকম কাস্টমার কেয়ার নম্বর

চালডাল তার যাত্রার শুরুর পর হতেই ০১৮৮১২৩৪৫৬৭ এই নম্বরটিকে তাদের কাস্টমার সার্ভিস নম্বর হিসেবে ব্যবহার করে আসছে। এই নম্বরটি হোয়াটসঅ্যাপ নম্বর হিসেবেও ব্যবহার করা হয়েছে।

অতি সম্প্রতি তার ১৬৭১০ নম্বরটিকেও কাস্টমার কেয়ার নম্বর হিসেবে ব্যবহার করছে। এর পাশাপাশি রয়েছে বেশ কয়েকটি আইপি নম্বর যা বিভিন্ন ওয়্যার হাউজে ব্যবহৃত হচ্ছে।

চালডাল ডটকম-এ পেমেন্ট পদ্ধতি বা পেমেন্ট করবেন যেভাবে

চালডাল ডটকম-এ ক্যাশ অন ডেলিভারি কিংবা ডিজিটাল পেমেন্ট উভয় ভাবেই পেমেন্ট করা যায়। গ্রাহক চাইলে অর্ডার দেওয়া পণ্য বুঝে নেওয়ার সময় পেমেন্ট করতে পারেন। এর পাশাপাশি রয়েছে ডিজিটাল পেমেন্টে সিস্টেমে মূল্য পরিশোধ করার সুবিধা। এক্ষেত্রে, বিকাশ, নগদ, রকেট, উপায়, ট্যাপসহ ক্রেডিট (ভিসা/মাস্টারকার্ড) কিংবা ডেবিট কার্ড ও অনলাইন ব্যাংকিং-এও মূল্য পরিশোধ করতে পারবেন। এভাবে মূল্য পরিশোধে নেই কোনো চার্জ কিংবা গুণতে হয় না কোনো মাশুল।

অতিরিক্ত সুবিধা হিসেবে গ্রাহকে অনলাইন পেমেন্টের ক্ষেত্রে ছাড় বা ক্যাশব্যাক দিয়ে থাকে।

প্রসঙ্গত, চালডাল ডটকম অনলাইন পেমেন্টে সিটি ব্যাংকের ই-কমার্স ইন্টারনেট পেমেন্ট গেটওয়ে (আইপিজি) ব্যবহার করে।

চালডাল পণ্য ডেলিভারিতে কত সময় নিয়ে থাকে?

চালডাল ডটকম প্রথম দিকে ঢাকায় ১ ঘন্টায় পণ্য ডেলিভারি করে আসলেও বর্তমানে ৩০ মিনিটের কমিটমেন্ট ডেলিভারি করে থাকে।

এছাড়া, অর্ডার করার সময় একজন গ্রাহক চাইলে তার পছন্দের সময় মোতাবেক ডেলিভারি শ্লট নির্বাচন করে দিতে পারেন।

চালডাল ডটকম-এর অর্জন

চালডাল ডটকম ২০২০ সালে দেশের সেরা ই-কমার্স হিসেবে ডিজিটাল ওয়ার্ল্ড পুরস্কার অর্জন ছাড়াও ২০১৫ সালে বিশ্বের সেরা ৫০০ স্টার্টআপ হিসেবে মনোনীত হয়। এছাড়া, দ্যা ডেইলি স্টার ই-বিজনেস হিসেবে ২০১৭ সালের পুরস্কার অর্জন করে।

শেষ কথা

কাস্টমার সার্ভিস ও সেবার মান যাচাইয়ে দ্রুত বর্ধনশীল এই প্রতিষ্ঠানটি খুবই অল্প সময়ে গ্রোসারি পণ্যের এক নম্বর ওয়েবসাইটে রূপান্তরিত হয়েছে। যার ফলশ্রুতিতে দেশি-বিদেশি অনেক বহুজাতিক প্রতিষ্ঠান এই অনলাইন গ্রোসারি চেইন শপে বিনিয়োগ করে। তারই ধারাবাহিকতায় গত ২০২১ সালে বিশ্ব ব্যাংকের অঙ্গ-প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাইন্যান্স করপোরেশন (আইএফসি) ৬ মিলিয়ন ডলার বিনিয়োগ করেছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.