তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’

0 ১৯৬

হালের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান ও তার সাবেক স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলা’র ‘শনিবার সারপ্রাইজ’ এখন ‘টক অব দ্য টাউন’। এছাড়া শনিবার সারপ্রাইজ শিরনামে উভয়ের ফেসবুক পোস্টটি তাঁদের ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহ তৈরি করেছে। অনেকেই তাঁদের আবারও একসাথে দেখবে বলে আশা প্রকাশ করছে।

গত বুধবার (১১ মে ২০২১) তারিখ রাতে তাহসান তার অফিসিয়াল ফেসবুক পেইজে  একটি পোস্ট দেন…

“There is a surprise for you on Saturday night.”

এর কিছু সময় পর উক্ত ফেসবুক পোস্টের বিপরীতে মিথিলা একটি পোস্ট দেন। তিনি লিখেন…

“Really!!? Waiting for the surprise.”

পোস্টগুলো দেখে অনেকেই তাদের এক হওয়ার গুঞ্জন ছড়াতে শুরু করে। অবশ্য ভক্ত ও শুভানুধ্যায়ীদের ঘোর কাটে যখন দেশীয় একটি ই-কমার্স আরেকটি পোস্ট করে ইভ্যালি ফেসবুক পেইজে। দেশীয় ইকমার্স ইভ্যালি তাদের ফেসবুকে যে পোস্টটি করে তা ছিল এমন…

“WE love surprise.”

ত্রিমুখী এমন পোস্টে সবার টনক নড়ে, ভাবতে শুরু করে অন্যকিছু। দেশীয় এই ইকমার্স হয়ত তাদের আবার এক মঞ্চে আনার ব্যবস্থা করছে। ইভ্যালি’র ঐ পোস্টটি কোম্পানির সিইও মোহাম্মদ রাসেল তার আইডিতেও পোস্ট করেছেন।

তবে, এব্যপারে কোনো পক্ষ হতেই স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায় নি। এতটুকু জানা গেছে যে, ১৫ তারিখ রাত নয়টায় ইভ্যালি একটি লাইভ অনুষ্ঠান আয়োজন করছে যার সঞ্চালক নাভিদ মাহবুব। উক্ত অনুষ্ঠানে ইভ্যালি বছরের সেরা অফার নিয়ে আসছে বলে ঘোষণা করে আসছে। নাভিদ মাহবুব সঞ্চালিত লাইভটি হয়ত মিথিলাকে নিয়ে আসছে।

উল্লেখ্য, গত মার্চে আনুষ্ঠানিকভাবে ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে ইভ্যালির সঙ্গে যুক্ত হন তাহসান খান। একই সময় তিনি ইভ্যালির চিফ গুডনেস অফিসার হিসেবেও দায়িত্ব নেওয়ার কথা জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.