ফেব্রুয়ারী ২০২২ বিকাশ অফার

২৮২

বিকাশ – বাংলাদেশের ১ নম্বর ও সর্ব বৃহৎ মোবাইল বা ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস সেবা দেওয়া প্রতিষ্ঠান তাদের গ্রাহকদের মোবাইল রিচার্জ, পেমেন্ট ও বিল পরিশোধে নিয়মিত ক্যাশব্যাক ও অফার দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিবসও মাসেও চমকপ্রদ অফারের ঘোষণা দিয়ে থাকে। তারই ধারাবাহিকতায় ফেব্রুয়ারী ২০২২ মাস জুড়ে ‘এড মানি’-তে ঘোষণা করেছে ক্যাশব্যাক অফার। ফেব্রুয়ারী ২০২২ মাসের ১ তারিখে বিকাশ তাদের অ্যাপ ব্যবহার করা গ্রাহকদের জন্য ঘোষনা করে ‘এড মানি’-তে ২১ টাকা ক্যাশব্যাক যা চলবে মাসের ২৮ তারিখ পর্যন্ত। ঘোষিত নির্দেশনা অনুযায়ী গ্রাহক তার ওয়ালেটে ৯৯৯ বা তার বেশি পরিমাণ টাকা ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে এড মানি করলেই ২১ ক্যাশব্যাক প্রাপ্য হবেন।

তাছাড়া, ৪ ফেব্রুয়ারি ২০২২ হতে ৪ মার্চ ২০২২ পর্যন্ত প্রতি শুক্রবার ব্যাংক টু বিকাশ’ ১৫০০ টাকা এড মানি করলেই গ্রাহক ১০০ টাকা করে ক্যাশব্যাক পাবেন, যা এড মানি করার দুই কর্ম দিবসের মধ্যে গ্রাহকের একাউন্টে জমা হবে। এই অফারের আওতায় একজন গ্রাহক ফেব্রুয়ারী ২০২২ মাস জুড়ে ৪ টি ও মার্চ ২০২২ এর একটিসহ সর্বমোট ৫ টি শুক্রবারে ৫০০ টাকা বোনাস হিসাবে ক্যাশব্যাক পাবে।

এছাড়া, ভেলেন্টাইন ডে উপলক্ষে ৭ ফেব্রুয়ারী ২০২২ হতে দারাজে রয়েছে ১৫% পেমেন্ট ক্যাশব্যাক। এর পাশাপাশি বইমেলা ২০২২ এর বিভিন্ন প্রকাশনার বইয়ে রয়েছে ১০-৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। এই অফারের আওতায় রয়েছে ই-কমার্স সাইট আজকের ডিল, শাদমার্ট, বিডি শপ, প্রিয় শপ, বই বাজার, রবি শপ, দ্যা মল বিডি, পেঙ্গুইন ডট, লেইস পিতা ডটকম, অথবা ডটকম, চায়না বাজার, যাচাই, আইফেরি ও হাংরিনাকি।

এদিকে, বসন্ত বরণ ২০২২ এর অফার হিসেবে ফেব্রুয়ারীতে রয়েছে অনলাইন কেনাকাটায় পেমেন্টে ৫%, ১০%, ১৫% ও ২০% ক্যাশব্যাক।

প্রসঙ্গত, বিকাশ জানুয়ারি মাসে শুরুতেই তাদের অ্যাপ ব্যবহাকারদের মোবাইল রিচার্জে ক্যাশব্যাশ অফার এবং দারাজ সহ বেশ কিছু ই-কমার্সে পেমেন্টে ক্যাশব্যাক দিয়েছিল।

Comments are closed, but trackbacks and pingbacks are open.