ফ্রি ইন্টারনেট ও টকটাইম পাবে ৫০ লাখ গ্রাহক

0 ২৮১

চলমান পরিস্থিতি ও লকডাউনের বিধিনিষেধসহ আর্থিক সংকটের কারণে অনেকেই দীর্ঘদিন তাদের মোবাইল রিচার্জ করতে পারেননি। এহেন পরিস্থিতিতে নিয়মানুযায়ী সিমগুলো বন্ধ করে দেওয়ার কথা থাকলেও দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসলো বিশাল সুযোগ।

টেলিকমিউনিকেশন কোম্পানি বাংলালিংক তাদের ৫০ লাখ গ্রাহককে ফ্রি মোবাইল ডাটা ও টকটাইম (ভয়েস কল) দিচ্ছে। জানা যায়, ১৫ এপ্রিল পরবর্তী সময়ে রিচার্জ করতে না করার প্রেক্ষিতে যেসকল বাংলালিংক সংযোগ আর গ্রাহকগণ ব্যবহার করতে পারেন নি তারা প্রত্যেকে ১০ মিনিট টকটাইম (ভয়েস কল) ও ১০০ এমবি ডেটা ব্যবহার করতে পারবেন, যার মেয়াদ থাকবে সাত দিন। উক্ত অফারটি উপভোগ করতে গ্রাহককে তার অব্যবহৃত সিমটি ৩১ মে ২১ তারিখের মধ্যে সংযুক্ত করতঃ *৮৮৮# কোডটি ডায়াল করতে হবে।

বিষয়টি নিশ্চিত করতে বাংলালিংক কর্তৃক একটি প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানোর পাশাপাশি জাতীয় দৈনিকে বিজ্ঞাপন প্রকাশ করা হয়। বাংলালিংক বিপণন বিভাগের পরিচালক এবিষয়ে আরো জানান, বর্তমান পরিস্থিতিতে তাদের গ্রাহকগণ যেন আপনজনের সহিত সংযুক্ত থাকতে পারেন সেজন্যই এই উদ্যোগ।

উল্লেখ্য, বর্তমানে প্রায় ৫০ লক্ষ গ্রাহক এই অফারের আওতায় রয়েছে। তবে ফ্রি ইন্টারনেট ও টকটাইমের এই অফারটি স্বয়ংক্রিয় পদ্ধতিতে কোনো গ্রাহক করতে পারবেন না।

মন্তব্য করুন

Your email address will not be published.