শুক্রবারে অন্তত একটি অর্ডার করার অনুরোধ ইভ্যালি’র সিইওর

রেগুলার কেনাকাটা থেকে শুরু হোক আমাদের নতুন যাত্রা। এতে ইভ্যালি এর মূল শক্তি প্রকাশ পাবে।

1 ২,৩৯৯

বাংলাদেশের ই-কমার্স সেক্টর পরিচালনায় সাম্প্রতিক সময়ে জারি হওয়া ই-কমার্স নীতিমালা ২০২১ ও মিডিয়ায় প্রকাশিত বিভিন্ন ধরনের নেতিবাচক সংবাদের প্রেক্ষিতে একটি থমথমে অবস্থা বিরাজ করছে গ্রাহকদের মাঝে। ই-কমার্স বাংলাদেশ যে সময়টা অতিক্রান্ত করছে এটি মূলতঃ এই সেক্টরের টার্নিং পয়েন্ট।

ই-কমার্স হিসেবে ২০১৯ সালে যাত্রা শুরু করা ইভ্যালি ইতিমধ্যে যেভাবে ডিসকাউন্ট বা অফার দিয়ে আসছে তার একটাই উদ্দেশ্য ছিল ইকমার্স এর প্রসার। আজ ইকমার্স এর ব্যাপক প্রসার হয়েছে। ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এই তথ্য জানান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল ।

তিনি ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে গ্রাহকদের কাছে অনুরোধ জানিয়ে বলেন, আপনারা যদি ইভ্যালি অতিত কেনাকাটা সন্তুষ্ট থাকেন, আমার অনুরোধ আমাদের আগামী T10 অন্তত একটি প্রয়োজনীয় জিনিস অর্ডার করুন।

রেগুলার কেনাকাটা থেকে শুরু হোক আমাদের নতুন যাত্রা। এতে ইভ্যালি এর মূল শক্তি প্রকাশ পাবে।

মো. রাসেলের ফেসবুক স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হল-

এটি কারো অজানা নয় ইকমার্স একটি টার্নিং পয়েন্ট এ আছে। ইতিমধ্যে যে সকল ডিসকাউন্ট আপনারা পেয়েছেন সেগুলোর একটাই উদ্দেশ্য ছিল ইকমার্স এর প্রসার। আজ ইকমার্স এর ব্যাপক প্রসার হয়েছে। এখন হয়তো ডিসকাউন্ট পূর্বে মত বেশি থাকবে না । আপনাদের কেনাকাটা আগ্রহ কম থাকবে। আপনারা যদি ইভ্যালি অতিত কেনাকাটা সন্তুষ্ট থাকেন, আমার অনুরোধ আমাদের আগামী T10 অন্তত একটি প্রয়োজনীয় জিনিস অর্ডার করুন। রেগুলার কেনাকাটা থেকে শুরু হোক আমাদের নতুন যাত্রা। এতে ইভ্যালি এর মূল শক্তি প্রকাশ পাবে। আর ইভ্যালি যত শক্তিশালী হবে, তত দ্রুত অতীতের ডেলিভারি সম্পন্ন করতে পারবে।

আমরা এই শুক্রবার রেকর্ড সংখ্যক বিক্রি করতে চাই যেখানে ডিসকাউন্ট পরিমাণ থাকবে অতীতের চেয়ে কম কিন্ত মূল্য মার্কেট রেট থেকে অবশ্যই কম। এই ইভ্যালি আপনাদের। ইভ্যালি হোক বাংলাদেশের সেরা ইকমার্স। আমি এ জন্য আপনাদের সহযোগিতা চাচ্ছি।

নিজে কিনুন এবং সবাইকে বলুন।

** অন্তত এই অর্ডারগুলোর ক্ষেত্রে আপনার পণ্য হাতে পাওয়ার পূর্বে আমরা টাকা পাবো না।

1 Comment
  1. MD. MOSTAFIZUR says

    আমি তিন সপ্তাহ আগে টি টেন এর অর্ডার করেছিলাম এখনো প্রোডাক্ট পায় নাই আমি ইভালির বিরুদ্ধে মামলা করতে চলেছি

মন্তব্য করুন

Your email address will not be published.