২৪ টিকেট ডটকম (24tkt.com) লাপাত্তা

0 ৭৮৫

বাংলাদেশী অনলাইন এয়ারলাইন্স টিকেট সেবাদাতা প্রতিষ্ঠান ২৪ টিকেট ডটকম (24tkt.com) গ্রাহকের টাকা নিয়ে লাপাত্তা। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে গ্রাহকগণ কর্তৃক করা অভিযোগের ভিত্তিতে ধারনা করা হচ্ছে প্রায় ২০ কোটি টাকা নিয়ে গা-ঢাকা দিয়েছে কর্তা ব্যাক্তিরা। জানা যায়, এয়ারলাইন্স হতে মাত্র ৭ শতাংশ ছাড় পেয়ে থাকলেও প্রতিষ্ঠানটি গ্রাহকদের কোনো ক্ষেত্রে ১২ শতাংশ এমনকি ফ্রি বা বিনামূল্যে টিকেটের অফার দিয়ে আসছে। বাড়তি লাভের আশায় উক্ত প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয় অনেক ট্যুরস এন্ড ট্রাভেলস ব্যবসা প্রতিষ্ঠান।

বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট হতে অগ্রিম টাকা নিয়ে গত এপ্রিল মাস হতে মহাখালী ডিওএইচএস-এর অফিস বন্ধ করে দেওয়ার পাশাপাশি অনলাইনেও তাদের কার্যক্রম গুটিয়ে নিয়ে মালিক ও অফিস ব্যবস্থাপকগণ হাওয়া হয়ে যায়।

সম্প্রতি, তাদের আনলাইনে ব্যবসা পরিচালনাকারী ওয়েবসাইট www.24tkt.com নামিয়ে ফেলে। মহাখালী ডিওএইচএস তাদের প্রধান কার্যালয় ও ওয়েবসাইট বন্ধ পাওয়ার পাশাপাশি তাদের দাপ্তরিক মোবাইল নম্বরগুলোতে কল না যাওয়ায় অনেক গ্রাহকই থানায় তাদের নামে অর্থ আত্মসাতের অভিযোগ দায়ের করে।

বিডি ট্যুরিস্ট-এর সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ২০১৯ সালের মার্চ মাসে প্রধান কার্যালয় মহাখালীতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে অনলাইন এয়ারলাইন্স টিকেট সেবাদাতা প্রতিষ্ঠান ২৪ টিকেট ডটকম (24tkt.com)।

প্রতিষ্ঠানটি যাত্রা শুরুর প্রাক্কালেই স্বাধীনতা ও বিজয় দিবস, বৈশাখী, ঈদ ও বিভিন্ন দিবসে লোভনীয় ও নজরকাড়া অফার দিয়ে খুব স্বল্প সময়ের মধ্যে জনপ্রিয় টিকেট সেবা প্রতিষ্ঠানে নাম লিখাতে সক্ষম হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.