Qcoom ধামাকা অফার

1 ৩৪২

তারুণ্যের মার্কেটপ্লস খ্যাত ই-কমার্স কিউকম ডটকম (Qcoom Online Shopping)-এ শুরু হচ্ছে ২০২১ সালের আরো একটি ক্যাম্পেইন ”ধামাকা অফার”। ২৫ মে হতে শুরু হওয়া Qcoom Dhamaka Offer- এ থাকছে রেকর্ড পরিমাণ ছাড়। ই-ক্যাব ও চ্যানেল আই ডিজিটাল অ্যাওয়ার্ড প্রাপ্ত অনলাইন মার্কেটপ্লেসে সম্প্রতি শেষ হওয়া ‘বিলিওনিয়ার অফার’ অফারের ডেলিভারি শুরু ও একই সাথে নতুন একটি ক্যাম্পেইন চালুর ঘোষনা নিশ্চিত করে অফিসিয়াল ফেসবুক পেইজে একটি পোস্ট করা হয়।

জানা যায়, এবারের ধামাকা অফারে গ্রাহকগণ নির্দিষ্ট পণ্যে সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া, অর্ডার করা পণ্য মূল্য পরিশোধের তারিখ হতে সর্বনিম্ন ২১ ও সর্বোচ্চ ২৫ কর্মদিবসের মধ্যে ডেলিভারি করা হবে।

কিউকম ধামাকা অফারে মোটরসাইকেল, মোবাইল, ইলেক্ট্রনিকস ও ফ্যাশন আইটেমের পাশাপাশি এবার নতুন কয়েকটি ক্যাটাগরি যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

এক্ষেত্রে, অতিসম্প্রতি কিউকম তাদের ফেসবুক পেইজে ও ফ্যান গ্রুপে গাড়ি নিয়ে আসার ব্যাপারে একটি পোস্ট করে। তাতে, গ্রাহক ও ভক্তদের নিকট হতে ব্যাপক সাড়া পাওয়া গেছে। অনেকেই খুব তাড়াতাড়ি এমন অর্ডার চাচ্ছেন বলে মন্তব্য করেন।

চলমান এই অফারটির টার্মস এন্ড কন্ডিশন (শর্তাবলী) হতে জানা যায়, ২৫ মে কোনো গ্রাহক মোটর সাইকেল অর্ডার করে একইদিন পেমেন্ট বা মূল্য পরিশোধ করলে সাপ্তাহিক (১০ দিন) ও সরকারি ছুটি (১ দিন) হিসেব করে প্রোডাক্টি হাতে পাবেন ১ জুলাই ২০২১ তারিখে।

একইভাবে, ২৬ মে কোনো গ্রাহক মোটর সাইকেল অর্ডার করে একইদিন পেমেন্ট বা মূল্য পরিশোধ করলে সাপ্তাহিক (১২ দিন) ও সরকারি ছুটি (১ দিন) হিসেব করে প্রোডাক্টি হাতে পাবেন ৪ জুলাই ২০২১ তারিখে।

1 Comment
  1. […] হাওয়া, স্বাধীনতা আওয়ার, বিগ বিলিয়ন ও ধামাকা অফার শেষে আবারও নিয়ে এলো কিউকম বিগ বিলিয়ন […]

মন্তব্য করুন

Your email address will not be published.