Qcoom Big Billon Returns

0 ১৩৭

খুবই অল্প সময়ে জনপ্রিয় একটি ইকমার্স কিউকম ডট কম (qcoom online shopping) তাদের সফল বৈশাখী হাওয়া, স্বাধীনতা আওয়ার, বিগ বিলিয়ন ও ধামাকা অফার শেষে আবারও নিয়ে এলো কিউকম বিগ বিলিয়ন রিটার্নস (Qcoom Big Billon Returns)। বিগ বিলিয়ন রিটার্নস-এ নিয়মিত অফারের পাশাপাশি মোটরসাইকেল, স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, ফ্রিজ থেকে শুরু করে একাধিক সামগ্রীতে থাকছে নানা ছাড়। সম্প্রতি কিউকম এর অফিসিয়াল ফেসবুক পেজে এমনটি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির কর্তা ব্যক্তিরা।

পূর্ববর্তী কিউকম অফার থেকে দেখা যায়, কিউকম মুলতঃ মোটরসাইকেলের ক্ষেত্রে বাজাজ, হোন্ডা, ইয়ামাহা’য় ৩৫-৩৮ শতাংশ পর্যন্ত ছাড় দিয়ে থাকে। এছাড়া, তারা গ্রহককে ২১-২৫ কর্ম দিবসের মধ্যেই ডেলিভারি প্রক্রিয়া শেষ করে থাকে। ফলে, সাম্প্রতিক সময়ের অন্যন্য ইকমার্স সাইটের থেকে এগিয়ে কিউকম। ঈদুল ফিতর ২০২১ পূর্ববর্তী সময়ে চলমান বিগ বিলিয়ন অফারের বাইক ডেলিভারি লিস্ট গত ৩১ মে ২০২১ তারিখ হতে ঘোষণা করে আসছে যার ডেলিভারি কার্যক্রম প্রায় পুরো জুন ২১ মাস জুড়ে চলবে। এর পাশাপাশি মোবাইল, টিভি, ল্যাপটপসহ সকল পণ্য কিউকম তাঁর কমিটমেন্ট অনুযায়ী দিয়ে আসছে এবং দিন দিন তাদের লিস্ট ভারি হচ্ছে।

Qcoom Big Billon Returns

সম্প্রতি শেষ হওয়া কিউকম ধামাকা অফারের বাইকও ডেলিভারি লিস্ট যথা সময়ে প্রকাশ করবে এবং আশা করা যায় সকল ডেলিভারি কোরবানির ঈদ ২০২১ এর আগেই সম্পন্ন করা হবে।

কিউকম বিগ বিলিয়ন রিটার্ন

‘কিউকম বিগ বিলিয়ন রিটার্ন’ সম্পর্কিত বিভিন্ন পোস্ট পর্যালোচনায় দেখা যায়, পূর্ববর্তী অফার এর মতই সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে, যা পণ্যভেদে তারতম্য হবে। অর্থাৎ সর্বোচ্চ এই ছাড় কিছু কিছু প্রোডাক্টে দেওয়া হবে। বাইক বা ইলেক্ট্রনিকস কিংবা মোবাইল ফোনে আইটেম ছাড় ৪০ শতাংশ পর্যন্ত পাওয়া যাবে। সর্বোচ্চ ৭৫ শতাংশ ছার কিচ্ছু গ্যাজেট বা ফ্যাশন ও কসমেটিকস পণ্যের ক্ষেত্রে পাওয়া যায়।

আগের অফার এগুলোতে দেওয়া পণ্যের সাথে নতুন বেশ কিছু পণ্যের সংযোজন হচ্ছে। এক্ষেত্রে, কিউকম ডটকমের সিইও রিপন মিয়ার সাম্প্রতিক সময়ে করা কয়েকটি ফেসবুক পোস্ট লক্ষ করা যায়। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো, লাইফস্টাইল ও ফ্যাশন ক্যাটাগরির জেনিস শু, খাবার খ্যাটাগরির ওয়েল ফুড এবং মটর কার।

সবথেকে লক্ষ্যণীয় ও লোভণীয় অফার আসছে কোরবানি ২০২১ কে কেন্দ্র করে। কারণ ঈদুল আজহা ২০২১ উপলক্ষে কিউকম গরুর হাট (Qcoom Gorur / Cow Haat) নামে অনলাইন গরুর হাট চালুর উদ্যোগ নিচ্ছে তারুণ্যের মার্কেটপ্লেস খ্যাত কিউকম

মন্তব্য করুন

Your email address will not be published.